পিএসজিতেই থাকছেন এমবাপ্পে, দাবি ফরাসি সাংবাদিকের

কিলিয়ান এমবাপ্পের ট্রান্সফার-নাটকে নতুন মোড়! বিশ্বকাপজয়ী ফরাসি ফরোয়ার্ড নাকি রিয়াল মাদ্রিদে পাড়ি জমানোর বদলে পিএসজিতেই থেকে যাওয়ার কথা ভাবছেন।

রোববার রাতে ঘরের মাঠে লরিয়াঁর পিএসজির ৫-১ গোলের জয় উদযাপন শেষে ইঙ্গিতটা নিজেই দিয়েছেন ম্যাচে জোড়া গোল করা এমবাপ্পে। ২৩ বছর বয়সী ফরোয়ার্ড অবশ্য জানিয়েছেন, এখনও ভবিষ্যৎ নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেননি।

এমবাপ্পে বলেন, ‘আমি এখনও সিদ্ধান্ত চূড়ান্ত করিনি, কিন্তু নতুন কিছু বিষয় সামনে এসেছে যা ভেবে দেখার মতো। আমি শান্ত আছি এবং পছন্দের সঙ্গে সেরা সিদ্ধান্ত নেওয়ার অপেক্ষায় আছি। ‘

এদিকে প্রখ্যাত ফরাসি সাংবাদিক ড্যানিয়েল রিওলো ‘আরএমসি স্পোর্ট’-এর কাছে দাবি করেছেন, এমবাপ্পে শিগগিরই পিএসজির সঙ্গে নতুন চুক্তিতে স্বাক্ষর করবেন। তিনি বলেন, ‘(পিএসজি প্রেসিডেন্ট) নাসের আল-খেলাইফি একমাত্র আগ্রহ এখন এটা জানা যে, এমবাপ্পে কি চান। কেউ হয়তো আমাকে বিশ্বাস করতে চাইবে না। কিন্তু (এমবাপ্পের নতুন চুক্তি) আগামী মে মাসেই ঘোষণা করা হবে এবং সে থাকবে। ‘

রিওলোর দাবিকে একেবারে ‘বাতিল’ বলার সুযোগ কমই আছে। কারণ মেসি যে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যাবেন, তা সবার আগে তিনিই দাবি করেছিলেন। পরে তা বাস্তবেও রূপান্তরিত হয়েছিল। তবে এত গুঞ্জন সত্ত্বেও রিয়াল মাদ্রিদ কিন্তু এখনও এমবাপ্পেকে পেতে সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছে। যদি তা হয়, তাহলে পরের মৌসুমে লস ব্ল্যাঙ্কোসদের নতুন প্রজেক্টের কেন্দ্রবিন্দু হবেন তিনিই।